• বুধবার, ১৫ মে ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের

বকশীগঞ্জে হাম-রুবেলা টিকা ক্যাম্পেইন উপলক্ষে অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত

জিএম ফাতিউল হাফিজ বাবু ,বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি

জামালপুরের বকশীগঞ্জে ৯ মাস থেকে ১০ বছর বয়সের নিচে সকল শিশুকে হাম-রুবেলা রোগের টিকা কাম্পেইন উপলক্ষে অ্যাডভোকেসি সভা সোমবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে অনুুষ্ঠিত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে অনুষ্ঠিত অ্যাডভোকেসি সভায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতাপ নন্দীর সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. নাজিম শাহরিয়ার, বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম, জেলা পরিষদ সদস্য জয়নাল আবেদিন, উপজেলা বণিক সমিতির সাধারণ সম্পাদক আবদুল হামিদ, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু, ইপিআই কর্মকর্তা রমজান আলী, ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার মোশারফ হোসেন ।

সভায় জানা যায়, আগামি ১৮ মার্চ থেকে ১১ এপ্রিল পর্যন্ত ৯ মাস বয়স থেকে ১০ বছরের নিচের সকল শিশুকে হাম-রুবেলা রোগের টিকা প্রদান করা হবে।

কোন শিশু যেন এই টিকাদান কর্মসূচি থেকে বাদ না পড়ে সেজন্য সকলের সহযোগিতা কামনা করা হয়। প্রতিটি শিশুর কথা চিন্তা করে নিজ নিজ অবস্থান থেকে প্রচার-প্রচারণা করা অনুরোধ করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।